Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ মার্চ ২০২২

ঐতিহাসিক ৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতি বাংলাদেশ চা বোর্ডের শ্রদ্ধা নিবেদন


প্রকাশন তারিখ : 2022-03-07

৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতি বাংলাদেশ চা বোর্ডের শ্রদ্ধা নিবেদন

চট্টগ্রাম, ০৭.০৩.২০২২খ্রি.: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আজ সোমবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ চা বোর্ড ও এর আওতাধীন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট (বিটিআরআই), প্রকল্প উন্নয়ন ইউনিট (পিডিইউ), আঞ্চলিক কার্যালয়সমূহ ও চা বাগানসমূহ।

সকালে বাংলাদেশ চা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি মহোদয় বিটিআরআই প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় বিটিআরআই ও পিডিইউ এর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া চট্টগ্রামে বাংলাদেশ চা বোর্ড প্রধান কার্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় বোর্ডের সদস্য (অর্থ ও বাণিজ্য) ড. নাজনীন কাউসার চৌধুরী, সদস্য (গবেষণা ও উন্নয়ন) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, উপপরিচালক (পরিকল্পনা) মুনির আহমদ, ভারপ্রাপ্ত উপপরিচালক (বাণিজ্য) মুহাম্মদ মদহুল কবীর চৌধুরী ও বোর্ডের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পাশাপাশি বাংলাদেশ চা বোর্ড নিয়ন্ত্রধীন চা বাগানসমূহ ও আঞ্চলিক কার্যালয়েও ৭ই মার্চ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং আলোকসজ্জা করা হয়।